বসন্তের উক্তি
- সাখাওয়াত হোসাইন ফরহাদ - প্রস্ফুট ২৮-০৪-২০২৪

ফাল্গুনের রঙে রেঙেছে প্রকৃতি,নব পুষ্পসাজে সেজেছে ধরা,শুধু রাঙেনি মনের ক্যানভাস...।

কোকিলের উদাস করা সুরে বসন্তের বন্দনা যেন নতুন নয়,তবু কেন মনের তীব্র বিমুখতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।